October 14, 2024, 3:25 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

ভিন্ন আঙ্গিকে জাহ্নবী

ভিন্ন আঙ্গিকে জাহ্নবী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

শুরু থেকে ক্যারিয়ারের গ্রাফটা চড়ছেই জাহ্নবী কাপুরের। একের পর এক বড় ব্যানারের ছবি আসছে তার ভান্ডারে। প্রথম ছবি ‘ধড়ক’ হিট। তারপর করণ জোহরের ‘তখত’ ছবিতে অভিনয় করছেন তিনি। তারপর করণের আরও একটি ছবি করছেন জাহ্নবী। এ ছবিতে ভিন্নরুপে হাজির হচ্ছেন তিনি। সেটি ফ্লাইট লেফটেন্যান্ট গুঞ্জন সাক্সেনার বায়োপিক। গুঞ্জন সাক্সেনা হলেন বায়ুসেনার প্রথম নারী পাইলট যিনি চপার উড়িয়েছিলেন।

১৯৯৯ সালে কারগিল যুদ্ধের সময় যুদ্ধক্ষেত্র থেকে আহত জওয়ানদের নিয়ে আসতেন তিনি। তিনি ও তার জুনিয়র ফ্লাইট লেফটেন্যান্ট শ্রীবিদ্যা রাজন বহুবার শত্রুদের গুলির শিকার হয়েছেন। জওয়ানদের ফিরিয়ে আনতে বারবার বাধা দেওয়া হয়েছে তাদের। কিন্তু দুই বীরাঙ্গনা হার মানেননি। সেই গল্পই এবার উঠে আসবে পর্দায়। গুঞ্জনের চরিত্রে দেখা যাবে জাহ্নবীকে। ২০১৯ সালের মাঝামাঝি সময়ে ছবির শুটিং শুরু হওয়ার কথা। অভিনয়ের জন্য ইতিমধ্যেই পুরস্কৃত হয়েছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। শুধু দেশের মধ্যেই নয়, বিদেশি সম্মানে সম্মানীত হয়েছেন তিনি। মুম্বইয়ে নরওয়ের কনসুলেট জেনারেলের তরফে তাকে ‘রাইজিং ট্যালেন্ট’ হিসেবে পুরষ্কৃত করা হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর